২০ মে ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম
দিনাজপুর ঘোড়াঘাটে মাদ্রাসা ও এতিমখানায় জিআর চাল বিতরণ

দিনাজপুর ঘোড়াঘাটে মাদ্রাসা ও এতিমখানায় জিআর চাল বিতরণ

শফিকুল ইসলাম দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় জেলা প্রশাসক কতৃক-উপ বরাদ্দকৃত ৬ টি মাদ্রাসা ও এতিমখানায় জি আর চাল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর ) সকাল ১১ টায় ঘোড়াঘাট উপজেলা মিলনায়তনে মসজিদ-মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠান প্রধানদের হাতে জিআর প্রকল্পের বরাদ্দকৃত চালের ডিও লেটার তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) রফিকুল ইসলামের সভাপতিত্বে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান,৩ নং ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমানের উপস্থিতিতে চালের ডিও লেটার বিতরণ করা হয়।

উপজেলার ৬ টি মাদ্রাসা ও এতিমখানায় ১ মেট্রিক টন করে চাল বিতরণ করা হয়েছে। এই চাল এতিম ছাত্রদের হক। এ সময় মসজিদ-মাদ্রাসা ও এতিমখানার প্রধানগণ সহ অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019